Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমার ভক্তদের ভুল ধারণা দূর হয়ে যাবে: পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫০ এএম

এক বছরের বেশি সময় ধরে ফিল্মি ক্যারিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় চিত্রনায়িকা পূজা চেরি। শাকিব খান ইস্যুতে ব্যাপক আলোচনায় এসেছিলেন পূজা। পরে ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের সঙ্গেও অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হলে নতুন করে আলোচনায় আসেন এই নায়িকা। তবে দুটো বিষয়েই নীরবতা পালন করেছিলেন তিনি।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের একটি অনুষ্ঠানে দুজনের বিষয়ে মুখ খুলেছেন পূজা। অনুষ্ঠানটি এরইমধ্যে রেকর্ড করা হয়ে গেছে, তবে সম্প্রচার করা হয়নি। ‘গ্ল্যামার’ নামে বিনোদন সংবাদ ভিত্তিক এ অনুষ্ঠানটি আজ (৬ ফেব্রুয়ারি) থেকে আরটিভিতে প্রচার হবে প্রতি সোমবার বিকাল ৫টায়। প্রতি সপ্তাহের সোমবার অনুষ্ঠানটি এই বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। সেখানে উপস্থিত থাকবেন বিনোদন জগতের এক বা একাধিক তারকা। অনুষ্ঠানটির প্রথম পর্বের অতিথি হয়েছেন পূজা চেরি।

অনুষ্ঠানটির প্রযোজক নাট্য নির্মাতা দীপু হাজরা। তিনি জানিয়েছেন, প্রথম পর্বের অতিথি পূজা চেরির সঙ্গে আলাপে উঠে এসেছে সিনেমা নাকফুলের কাব্যর শুটিং স্মৃতি, তার সুখ-দুঃখ এবং গ্ল্যামারের গল্প। কীভাবে পূজা নিজেকে ফিট রেখেছেন, সেই বিষয়েও আলোচনা করেছেন নায়িকা। এর পাশাপাশি শাকিব খান ও জোভানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন নিয়েও সবিস্তারে বলেছেন।

অনুষ্ঠানটির রেকর্ডিং শেষে পূজা বলেন, ‘খুবই ভালো লাগছে। অনেকদিন পর মন খুলে আলোচনা করতে পেরেছি। কিছু বিষয়ে খোলাখুলি আলোচনা করেছি। আশা করি, সে আলোচনা শুনে আমার ভক্তদের ভুল ধারণা দূর হয়ে যাবে। যারা আমাকে পছন্দ করেন তারা হয়তো নানা বিষয়ে না জেনেই আমাকে ভুল বুঝেছেন। আশা করি, অনুষ্ঠানটি দেখলে তাদের সে ভুল ধারণা আর থাকবে না।’

শিশুশিল্পী হিসেবে অভিনয়ে হাতেখড়ি পূজা চেরির। কাজ করেছেন ভালোবাসার রঙ, তবুও ভালোবাসি, অগ্নি, ভালোবাসতে মন লাগে, ব্ল্যাকমেইল, কৃষ্ণপক্ষ, বাদশাহ- দ্য ডন ছবিগুলোতে। প্রাপ্তবয়স্ক নায়িকা হিসেবে পূজার প্রথম ছবি ২০১৮ সালের ‘নূর জাহান’। পরবর্তীতে তাকে পোড়ামন ২, দহন, প্রেম আমার ২, শান, গলুইয়ের মতো ব্যবসাসফল ছবিগুলোতে দেখা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ