Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবারের মত প্লে-ব্যাকে মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫০ পিএম

অভিনেতা মোশাররফ করিমের বিশেষণ দেওয়ার আর কোন প্রযোজন নেই। গীতিকার হিসাবেও নাম লিখিয়েছেন, ‘জয়যাত্রা’ সিনেমার ‘আহারে সোনার ময়না’ শিরোনামের গানটি তার লেখা। এবার প্রথমবারের মত গাইবেন এই তারকা, তাও নিজের অভিনীত সিনেমায়। ফজলে কবীর তুহিন পরিচালিত ‘বিলডাকিনি’ সিনেমা দিয়েই তার প্রথম প্লে-ব্যাক যাত্রা শুরু হতে যাচ্ছে।

নির্মাতা ফজলে কবীর তুহিন বলেন, ‘‘সিনেমার প্রয়োজনে জেলখানার মধ্যে একটা গান দরকার। তখন মনে হলো, এ গানটি বেশ যায়। মোশাররফকে বললাম, ‘এ গানটি গাওয়া যায় কিনা?’ তিনি বললেন, ‘অবশ্যই গাইব।’’

গানের কথাগুলো এমন—‘যা দেখি তার সবই ভালো/ ভালো, ভালো লাগে না/ ভালো কেন এত ভালো তাই/ কিছু ভালো লাগে না।’ গানটির কথা ও সুর মোশাররফ করিমের, সঙ্গীত পরিচালনা করেছেন আশরাফ বাবু। আগামী ৯ ফেব্রুয়ারি গানটিতে কণ্ঠ দিবেন মোশাররফ করিম।

‘বিলডাকিনি’ সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন কলকাতার পার্ণো মিত্র। এছাড়া আরও অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, শিল্পী সরকার অপু, আইরিন পুতুল, উজ্জ্বল, সম্রাট, ফারুক প্রমুখ। চলতি বছরে মুক্তির কথা আছে সিনেমাটির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ