Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরগুনায় বিআরডিবি কর্মকর্তাদের অপসারণের দাবি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বরগুনার বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক ও সদর উপজেলার ভারপ্রাপ্ত পল্লী উন্নয়ন কর্মকর্তাকে অপসারনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সমবায়ীরা।
বিআরডিবির এই দুই কর্মকর্তার বিরুদ্ধে সীমাহীন দুর্ণীতি, সমবায়ীদের হয়রানী, বকেয়া ঋন আদায়ে গাফিলতি, ইউসিসিএ লি. এর কর্মচারীদের বেতন-ভাতা আটকে রাখা, অফিসে রাত্রিযাপনসহ বিভিন্ন অভিযোগ এনে তাদের অপসারনের দাবি জানিয়েছেন সদর উপজেলা ইউসিসিএ›র সমবায়ী সমিতির সদস্যরা।
গত রোববার বরগুনা প্রেসক্লাব চত্তরে ঘণ্টাব্যাপী মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন বিআরডিবির চেয়ারম্যান এবিএম রুহুল আমিন, পরিচালক শাহজাহান নায়েব, সমবায়ী শ্রমিক নেতা হাবিবুর রহমান। সমাবেশে সমবায়ী নেতারা বলেন, প্রধানমন্ত্রী তৃণমূল পর্যায়ে সাধারণ মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে বিআরডিবি›র মাধ্যমে যে সকল কর্মসূচি নিয়েছে কতিপয় দুর্ণীতিবাজ, অসৎ কর্মকর্তার কারণে তা নস্যাৎ হচ্ছে।
বিআরডিবি›র উপ-পরিচালক আ. রহমান সদর ইউসিসিএ লি. চেয়ারম্যান ও সমবায়ীদের আনা অভিযোগ ভিত্তিহীন, অসত্য দাবি করে বলেন, সদরের চেয়ারম্যান শুধু একটি প্রকল্পের দায়িত্ব সে অন্য সকল প্রকল্পে হস্তক্ষেপ করে লুটপাটের চেষ্টা করছে। আমরা তার অবৈধ কাজে সহযোগিতা না করায় মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে তিনি দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ