Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আ.লীগ অফিস ভাংচুর মামলায় বিএনপি-যুবদলের ১৮ নেতাকর্মী কারাগারে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:২৮ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আ‘লীগ অফিস ভাংচুর ও ককটেল বিস্ফোরণ মামলায় মঙ্গলবার দুপুরে বিএনপি ও যুবদলের ১৮ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। নেতাকর্মীরা পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. রুহুল আমিন দুলাল কারাগারে প্রেরণের খবর নিশ্চিত করেছেন।

জামিন না মঞ্জুর হওয়া নেতাকর্মীরা হলেন, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির মল্লিক, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আবু মাস্টার, উপজেলা যুবদলের সদস্য সচিব তাহসিন জামান রোমেল, যুগ্ম আহবায়ক রিপন মুন্সী, শাহীন রেজা, মাইনুল ইসলাম, আবু হানিফ, রিয়াজুল হক, ওয়ালিদ লস্কর, আবুল বাশার রিয়াজ, বেল্লাল খান, হাবিব বেপারী, সজিব, রাসেল জমাদ্দার, শাহীন খান, চাঁন বাদশা, রুম্মান ও মনির হোসেন।
জানাযায়, গত বছর ৫ ডিসেম্বর রাতে আ‘লীগ অফিস ভাংচুর ও ককটেল বিস্ফোরণ ঘটানোর অভিযোগে উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল কালাম মোল্লা বাদী হয়ে পৌর বিএনপি’র সাবেক সভাপতি কে এম হুমায়ুন কবিরসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের ১০২ জনকে নামীয় এবং ৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। এ মামলায় আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।
পিরোজপুর জেলা ও দায়রা জজ আদালতের পিপি খান মোঃ আলাউদ্দিন খান বলেন, উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে কিছু আসামী নিম্ন আদালতে জামিনের প্রার্থণা করলে বিজ্ঞ বিচারক ১৮ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের আদেশ দেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ