Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার কুমারখালীতে বাস চাপায় নিহত ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০৭ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে বিআরটিসি-এর বাস চাপায় আনোয়ার হোসেন (৩০) নামে একজন চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ( ০৭ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে কুমারখালী বাসষ্ট্যান্ডে চলন্ত বাস থেকে নামতে গিয়ে বাস থেকে পড়ে তিনি গুরুতর আহত হোন। তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

নিহত আনোয়ার হোসেন কুষ্টিয়ার খোকসা উপজেলার কালিবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমারখালী বাসস্ট্যান্ডে কুষ্টিয়াগামী বিআরটিসি-এর চলন্ত বাস থেকে চানাচুর বিক্রেতা আনোয়ার হোসেন নামতে গিয়ে পা পিছলে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হোন। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন।

কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আরএমও ডা. সাঈদ সাকিব জানান, বাসের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার হোসেনের অতিরিক্ত রক্তক্ষরণে হলে আশংকাজনক অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

দূর্ঘটনার বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন হোসাইন জানান, বিআরটিসি বাসের চাকায় পিষ্ট হয়ে আনোয়ার হোসেন নামে একজন চানাচুর বিক্রেতা নিহত হয়েছেন। নিহতের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ