Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নরসিংদীতে জোড়া খুনের রহস্য উদঘাটন করল পিবিআই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:১৪ পিএম

২০২১ সালে নরসিংদীর শিবপুরে মাইক্রোবাসের ধাক্কায় নিহত শাহান শাহ আলী বিপ্লবকে হত্যা করা হয়েছিল। পরিকল্পনা অনুযায়ী বিপ্লবের মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দিয়ে হত্যা করা হয়। মাইক্রোবাসটি বেশি ক্ষতিগ্রস্ত হওয়ায় সেটি সড়কেই পরে থাকে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ তথ্য জানিয়েছে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে পিবিআই কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির প্রধান বনজ কুমার মজুমদার।


সংবাদ সম্মেলনে বলেন, শিবপুর ইটাখোলা হাইওয়ে থেকে বিপ্লব ও তার বডি গার্ড মনির হোসেনের মরদেহ উদ্ধার হয়। সেদিন মাইক্রোবাসের চালকসহ যাত্রীরা পালিয়ে যায়। সন্দেহ হলে তদন্ত শুরু করে পিবিআই।

বনজ কুমার মজুমদার বলেন, তদন্ত শুরুর পর জানা যায়, ওই গাড়িতে খুনিরাই ছিলে। পরিকল্পনা অনুযায়ী বিপ্লবের মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দিয়ে হত্যা করা হয়। মাইক্রোবাসটি বেশি ক্ষতিগ্রস্ত হওয়ায় সেটি সড়কেই পরে থাকে। গাড়ির সূত্র ধরে চার আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।


পিবিআই প্রধান বলেন, নিহত বিপ্লব রায়পুরার দুলাল গাজী হত্যাসহ চারটি হত্যা মামলার আসামি। মামলাটিতে জেল খেটে জামিন পান তিনি। বিপ্লবের বিরুদ্ধে যারা স্বাক্ষ্য দিয়েছিল, তাদের দুই জনকে ডাকাত সাজিয়ে পিটিয়ে হত্যার অভিযোগও রয়েছে। এই নিয়ে তখন ব্যাপক চাঞ্চল্য ছিল নরসিংদীর রায়পুরায়। তারপরেই হাইওয়ে থেকে বিপ্লবের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিবিআই

৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ