Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে সরকারি কাজে বাধা দেয়ায় যুবকের ৭দিনের কারাদণ্ড

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৪৭ পিএম

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে সরকারি কাজে বাধা ও কর্তব্যরত অবস্থায় এক
ডাক্তারের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় মো: আরিফ(৩০) নামে এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিম এ আদেশ প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আরিফের বাবার নাম মৃত আকবর আলী। তার বাড়ি মডেল থানার শাক্তা ইউনিয়নের বলসুতা গ্রামে।

কেরানীগঞ্জে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আরাফাতুর রহমান জানান, সকাল ১০ টার দিকে আমার কক্ষে চিকিৎসকদের নিয়ে একটি জরুরি মিটিং করছিলাম। এ সময় মিটিং চলাকালে এক যুবক হঠাৎ কক্ষে ঢুকে হৈহুল্লা শুরু করে। পরে কর্তব্যরত চিকিৎসকরা সামনে এগিয়ে এলে সে যুবক আরও কয়েকজনকে সাথে নিয়ে তাদেরকে এলোপাথাড়ি কিল ঘুষি দিতে শুরু করে। এতে আমাদের এক নারী ডাক্তারসহ বেশ কয়েকজন লাঞ্ছিত হয়। এই ঘটনায় তাদেরকে পুলিশে হস্তান্তর করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ঘটনার মূল হোতা আরিফ নামে একজনকে ৭দিনের কারাদণ্ড প্রদান করেন। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও একজন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সল বিন করিম নিশ্চিত করেছেন। তবে দণ্ডপ্রাপ্ত আরিফের স্বজনেরা জানান, হাসপাতালের বহির্বিভাগে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডাঃ আরমিন আনোয়ার ভালোভাবে রোগি দেখেন না। তিনি হাসপাতালে আসা রোগিদের সাথেও খারাপ ব্যবহার করেন। এই ঘটনার প্রতিবাদ করতে গিয়েছিল আরিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ