Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিভিন্ন অনিয়মের দায়ে ৪ প্রতিষ্ঠানকে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে চারটি প্রতিষ্ঠানকে গতকাল মঙ্গলবার বিভিন্ন অনিয়মের দায়ে এক লাখ ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এপিবিএন-৫-এর সহকারী পুলিশ সুপার মো: সাইদুর রহমান রুবেল এবং ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা কবির ত্রপা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক (উপসচিব) মো: আব্দুল মজিদ ও সহকারী পরিচালক ফাহমিনা আক্তার এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫-এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো: সাইদুর রহমান রুবেল জানান, বিএসটিআই লাইসেন্সবিহীন পণ্যসামগ্রী মজুদ রেখে বিক্রয় করায় মিরপুরের কারমাইকেল রোডস্থ হাজী আমিন সুইটস্ অ্যান্ড বেকারির ম্যানেজার সোহাগ মিয়াকে ৬০ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে অবৈধ প্রক্রিয়ায় খাবার পণ্য উৎপাদন করায় এলিফ্যান্ড রোডের শর্মা কেবাশীষ হাউজের ম্যানেজার খালিদকে ৩০ হাজার টাকা, মেসার্স লবস্টার কিং রেস্টুরেন্টের মালিক কাজী আজাদুর রহমানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া নিউ ভাই ভাই স্টোরে ক্লাসিক প্রজেস্ট চিজের গায়ে উৎপাদন ও মেয়াদ উর্ত্তীণের তারিখ লিপিবদ্ধ না করায় ব্যবস্থাপক মো: জহিরুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ