Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের সার্ভিস পার্টনার বাংলালিংক

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, অ্যাটমস্ট্রয়এক্সপোর্ট-এর সাথে এক্সক্লুসিভ করপোরেট সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে যুক্ত হয়েছে। পাবনা ঈশ্বরদীর রূপপুরে অবস্থিত দেশের প্রথম ও একমাত্র পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের প্রাথমিক নির্মাণ ও সংস্থাপনের কাজ করছে অ্যাটমস্ট্রয়এক্সপোর্ট। বাংলালিংক অ্যাটমস্ট্রয়এক্সপোর্টকে এক্সক্লুসিভ করপোরেট সেবা প্রদান করবে। এর মধ্যে রয়েছে মোবাইল কানেক্টিভিটি, ডাটা, রোমিং এবং বিভিন্ন ভ্যাল্যু অ্যাডেড সার্ভিসসমূহ।
স¤প্রতি বাংলালিংক-এর বিটুবি বিজনেস ডিরেক্টর নাসের ইউসুফ এবং জেএসসি ‘অ্যাটমস্ট্রয়এক্সপোর্ট’ বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের ডিরেক্টর পাভেল ভি. ভ্লাসভের মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়। এতে আরো উপস্থিত ছিলেন বাংলালিংক-এর হেড অব এসএমই সৈয়দ লিয়াকত হোসাইন, খুলনার হেড অব রিজিওনাল সেল্স মো: নাইমুল হাসান, জেএসসি ‘অ্যাটমস্ট্রয়এক্সপোর্ট’-এর চিফ ইঞ্জিনিয়ার ইউরি এম কোশলেভ এবং ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার ইয়াকুব কে কারিমভ। এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংক-এর বিটুবি বিজনেস ডিরেক্টর নাসের ইউসুফ বলেন, ‘পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বাংলাদেশের দীর্ঘদিনের স্বপ্ন ছিল। পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের ফলে দেশে বিপুল পরিমাণ বিদ্যুৎ চাহিদা পূরণ হবে, যা আমাদের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবিকভাবে পূরণ করতে সহায়তা করবে।
বাংলালিংক এই মেগা প্রকল্পের এক্সক্লুসিভ ডিজিটাল কমিউনিকেশন সার্ভিস পার্টনার হিসেবে যুক্ত হতে পেরে সত্যিই আনন্দিত। আমরা তাদের সেরামানের সেবা দেয়ার চেষ্টা করব।’ জেএসসি ‘অ্যাটমস্ট্রয়এক্সপোর্ট’ বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের ডিরেক্টর পাভেল ভি. ভ্লাসভ বলেন, ‘পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের মতো এমন একটি মেগা প্রকল্পে আমাদের সবচেয়ে নির্ভরযোগ্য কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠানের দরকার। খোঁজখবর নিয়ে সেবার মান ও খরচের দিক থেকে আমরা বাংলালিংককে সবচেয়ে উপযুক্ত মনে করেছি। আমরা বাংলালিংককে সাথে পেয়ে অনেক আনন্দিত’। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ