Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় অপহৃত শিশু ৩৯ দিন পর কুমিল্লায় উদ্ধার

প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : ফতুল্লা থেকে অপহরণের ৩৯ দিন পর শিশু লিয়ানকে (২) কুমিল্লা সদর দক্ষিণ থানার দূর্গাপুর এলাকা থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় মূল অপহরণকারীসহ ঘটনার সঙ্গে জড়িত চার জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- পারভিন আক্তার সুমা (৩৫), তার স্বামী আনোয়ার হোসেন (৪০), মজনু (৩৬) ও ইমাম হোসেন (৬০)।
পুলিশ জানায়, গত ১০ জানুয়ারি ফতুল্লার আলীগঞ্জ পাথরঘাট বস্তি থেকে দেলোয়ার হোসেন দিলুর শিশু পুত্র লিয়ানকে কৌশলে অপহরণ করে একই বস্তিতে বসবাসকারী পারভিন আক্তার সুমা। অপহৃত শিশুকে পরবর্তীতে কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন দূগাপুরের আনোয়ার হোসেনের নিকট ছয় হাজার টাকায় বিক্রি করে দেয়। এ ঘটনায় অপহৃত শিশুর পিতা দেলোয়ার হোসেন দিলু গত ১ ফেব্রুয়ারি ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ১৭ ফেব্রুয়ারি অভিযোগটি মামলা হিসেবে লিপিবদ্ধ করে ফতুল্লা মডেল থানার এস আই শহিদের নেতৃত্বে প্রথমে কুমিল্লা মুরাদ নগর থানা এলাকায় অভিযান চালিয়ে প্রথমে মজনুকে গ্রেফতার করে। এর পর একে একে অন্য তিনকে আটক ও তাদের স্বীকারোক্তির পর অপহৃত শিশু লিয়ানকে গত ১৮ ফেব্রুয়ারি কুমিল্লার সদর দক্ষিণ থানার দূর্গাপুর থেকে উদ্ধার করে।
এ ব্যাপারে ফতুল্লা মেডল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, শিশু অপহরণের পর থেকেই মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের সনাক্ত করে আসামিদের গ্রেফতার ও অপহৃত শিশু লিয়ানকে উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ