Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে ডাকাতিকালে গণপিটুনিতে ২ ডাকাত নিহত, আহত ১

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ২:২৮ পিএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতিকালে গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য নিহত ও অপর এক সদস্য আহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত দলের সদস্য কমল চন্দ্র দাসের (৪৫) বাড়ি নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কুলাগ্রামে। তার পিতার নাম নারায়নচন্দ্র দাস। আহত নেক মোহাম্মদ সিরাজগঞ্জ জেলার সলজারা গ্রামের নূর হোসেনের ছেলে। আহত এক ডাকাতকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে ৭/৮ জনের ডাকাত দলের সদস্য আগধল্যা গ্রামের দুলাল মিয়ার বাড়িতে ডাকাতির করার জন্য হানা দেয়। এসময় বাড়ির লোকজনের আর্তচিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে ডাকাতরা দৌড়ে পালাতে গিয়ে তিন ডাকাত পুকুরে পড়ে। পরে গ্রামবাসী ডাকাত দলের সদস্যদের ধরে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বুধবার সকালে কুমুদিনী হাসপাতালে দুই ডাকাত মারা যায় বলে কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার জানিয়েছেন। অন্য ডাকাতরা পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছেন। নিহত অপর ডাকাত সদস্যের পরিচয় পাওয়া যায়নি।

এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। নিহত অপর ডাকাতের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন