Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ’লীগ নেতা হামলায় আহত বন্দরের প্রকৌশলী হাসপাতালে

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নিজ কার্যালয়ে আওয়ামী লীগের এক নেতার মারধরে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চট্টগ্রাম বন্দরের এক প্রকৌশলী। গতকাল (বুধবার) বেলা পৌনে একটায় নগরীর বারিক বিল্ডিংয়ে বন্দরের মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের নিচ তলায় ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার (মেরিন) মো. এমদাদুল হককে মারধর করা হয় বলে অভিযোগ।
চট্টগ্রাম বন্দরের ভারপ্রাপ্ত সচিব নাসির উদ্দিন বলেন, দুপুরে মোহাম্মদ ইলিয়াস নামে এক ব্যক্তির নেতৃত্বে কিছু দুষ্কৃতিকারী ওই প্রকৌশলীর কার্যালয়ে প্রবেশ করে হামলা করে। হামলায় এমদাদুল হক আহত হয়ে বন্দর হাসপাতালে ভর্তি হয়েছেন উল্লেখ করে তিনি বলেন, তিনি নাকে গুরুতর আঘাত পেয়েছেন।
হামলাকারী রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াস চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য এবং নগরীর বন্দরটিলা এলাকার বাসিন্দা। হামলার শিকার এমদাদুল হক বলেন, টেন্ডার না পাওয়ার জেরে রোটরিয়ান ইলিয়াস ক্ষিপ্ত ছিলেন। এর জের ধরে দুপুরে কার্যালয়ে আরও দুই জন লোক নিয়ে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর করেন।
তিনি বলেন, এর আগেও বন্দরের একটি টেন্ডার বাতিল হওয়ায় তিনি আমার কক্ষে এসে গালাগাল করেছিলেন। এরপর গতকাল এসে বন্দরের কোনো টেন্ডার তাকে জানানো ছাড়া দেয়া যাবে না মর্মে হুঁশিয়ারি দেয়। এসব কথা বলার পর তিনি আমার ওপর চড়াও হয়। এই ঘটনায় বন্দর থানায় অভিযোগ করা হচ্ছে বলে জানান বন্দর কর্মকর্তা নাসির উদ্দিন।
বন্দর থানার ওসি এস এম ময়নুল ইসলাম বলেন, এ ধরনের ঘটনা শুনেছি। কিন্তু সন্ধ্যা পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। এ বিষয়ে জানতে নগর আওয়ামী লীগ নেতা রোটারিয়ান মোহাম্মদ ইলিয়াসের মোবাইল ফোনে চেষ্টা করেও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ’লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ