Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

শাটল ট্রেনের ধাক্কায় নিহত ২ আহত ২

বেড়ানো শেষে বাড়ি ফেরা হলো না মা মেয়ের

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাটল ট্রেনের ধাক্কায় সিএনজি অটো রিকশা আরোহী মা-মেয়ে নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুই জন। গতকাল (বুধবার) দুপুরে মুরাদপুর পিলখানা রেল গেইটে এ হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- মরিয়ম বেগম (৬০), তার মেয়ে আফরিন (১৭)। আহতরা হলেন- মনি বেগম (৫৫) ও আয়েশা বেগম (৯)। হতাহতরা সবাই বাগেরহাটের বাসিন্দা। তারা চট্টগ্রামে আত্মীয়র বাড়িতে বেড়াতে এসেছিলেন। বেড়ানো শেষে বাড়ি ফিরে যেতে বাস টার্মিনালে যাচ্ছিলেন তারা। কিন্তু তার আগেই না ফেরার দেশে চলে গেলেন মা মেয়ে।  
চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি শহীদুল ইসলাম জানান, বিশ্ববিদ্যালয় থেকে ছেড়ে আসা শাটল ট্রেন মুরাদপুর পিলখানা রেল গেইট অতিক্রম করার  সময় যাত্রীবাহী একটি সিএনজি অটো রিকশাকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে অনেক দূর চলে যায়। এতে ঘটনাস্থলে মরিয়ম বেগম মারা যান। বাকি ৩ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।
চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম জানান, আহত অবস্থায় এক কিশোরীসহ তিন মহিলাকে হাসপাতালে নিয়ে আনা হলে তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আফরিন মারা যায়। অন্যদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি। স্বজনদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জহিরুল বলেন, হতাহতরা চট্টগ্রাম থেকে বেড়ানো শেষ করে বাগেরহাট যাওয়ার জন্য অলঙ্কার বাস স্টেশনে যাচ্ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ