Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বঙ্গোপসাগর থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : গুলি বিনিময়ের পর টেকনাফের সেন্টমার্টিনে ইয়াবা পাচারকারী ও কোস্টগার্ডের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় পাচারকারীদের ফেলে যাওয়া এক লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার ভোররাতে সেন্টমার্টিনের পূর্বে মাঝসাগরে এ ঘটনা ঘটে।
কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার সাব-লে. আশাদুল ইসলাম জানান, রাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান বাংলাদেশে ঢুকছে এমন গোপন তথ্যের ভিত্তিতে তার নেতৃত্বে কোস্টগার্ডের একটি বিশেষ দল সেন্টমার্টিনের পূর্বে সাগরে অবস্থান নেয়। এসময় সন্দেহজনক একটি ট্রলারকে থামার সঙ্কেত দেয়া হলে পাচারকারীরা কোস্টগার্ডকে লক্ষ্য করে পাথর ছুড়ে এবং ফাঁকা গুলি চালায়। কোস্টগার্ড অত্মরক্ষার্থে ট্রলারটিকে ধাওয়া করে এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। পরে পাচারকারীরা সাগরে একটি বস্তা ফেলে মিয়ানমারের জলসীমানায় ঢুকে পড়ে। বস্তাটি উদ্ধার করে এক লাখ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। যার দাম আনুমানিক পাঁচ কোটি টাকা।
তিনি  আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো টেকনাফ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ