Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে গণপিটুনিতে ডাকাত নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ৩:০৮ পিএম

নোয়াখালী ব্যুরো : কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে স্থানীয়দের গণপিটুনিতে সাহাব উদ্দিন (৩৫) নামের এক ডাকাত নিহত হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাহাব উদ্দিন নোয়াখালীর সদর উপজেলার মধ্যম চরদিয়া গ্রামের আনার আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোন্দলপুর ইউনিয়নের ছাবিরপাইক গ্রামের সাহাব উদ্দিন তৌহশিলদার বাড়ী ও দালাল বাড়ীতে ডাকাতি করে ৮/১০জনের একটি ডাকাতদল। ডাকাতি শেষে ফেরার পথে স্থানীয় মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি জনগণকে জানালে স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া করে। এসময় সাহাব উদ্দিন নামের ওই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় সাহাব উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সাহাব উদ্দিনের মৃত্যু হয়।
কবিরহাট থানার ওসি মোক্তার হোসেন গণপিটুনিতে ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ