Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী অপহরণের অভিযোগে মামলা গ্রেফতার ১

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : মঠবাড়িয়ার উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী (১৬)-কে অপহরণের অভিযোগে বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ সুকুমার হাওলাদার (৪৫) নামের একজনকে গ্রেফতার করে গতকাল শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।
মামলা ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার সূর্যমনি গ্রামের স্কুলছাত্রীকে একই এলাকার বখাটে উজ্জল ওঝা ও মিল্টন ওঝা দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। ঘটনার দিন গত বুধবার সকালে স্কুলে যাওয়ার পথে পৌর শহর থেকে দিনে-দুপুরে বখাটে উজ্জল ও মিল্টন অন্যান্য আসামীদের সহযোগিতায় ওই স্কুলছাত্রীকে মুখ চেপে ধরে জোর করে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। এঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামী করে বৃহস্পতিবার রাতেই থানায় মামলা দায়ের করেছেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অপহরণের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার ও বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা
মঠবাড়িয়া উপজেলার বান্দাঘাটা মমতাজ-শাহজাহান কিন্ডার গার্টেনের তিন দিন ব্যাপী ৩য় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে। অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস। মমতাজ-শাহজাহান কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহাদৎ হাওলাদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কিন্ডার গার্টেনের পরিচালনা পর্ষদের সদস্যগণ, শিক্ষকমন্ডলী, অভিভাববক ও শিক্ষার্থীবৃন্দ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী অপহরণের অভিযোগে মামলা গ্রেফতার ১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ