Inqilab Logo

বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিএমপির এডিসি ও এসি পদে ব্যাপক রদবদল

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও সহকারী কমিশনার (এসি) পদে ব্যাপক রদবদল হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) বিকালে পুলিশ কমিশনার ইকবাল বাহার পাঁচ এডিসি ও আট এসি পদে রবদবদলের আদেশ দেন বলে এডিসি (জনসংযোগ) আনোয়ার হোসেন জানিয়েছেন।
গোয়েন্দা বিভাগের বন্দর জোনের এডিসি নাজমুল হাসানকে নগর পুলিশের পশ্চিম বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। গোয়েন্দা বিভাগের বন্দর জোনের দায়িত্ব দেয়া হয়েছে ট্রাফিক বিভাগ পশ্চিম জোনের এডিসি ছত্রধর ত্রিপুরাকে।
ট্রাফিক বিভাগের পশ্চিম জোনে দায়িত্ব দেয়া হয়েছে সরবরাহ শাখার দীপক জ্যেতি খীসাকে। বন্দর জোনের দায়িত্বে থাকা জয়নুল আবেদীনকে বদলি করা হয়েছে সরবরাহ শাখায়। বন্দর জোনের দায়িত্ব দেয়া হয়েছে ইমিগ্রেশন শাখা থেকে বিশেষ শাখায় সংযুক্ত হওয়া আরেফীন জুয়েলকে।
এদিকে কোতোয়ালি জোনের এসি আব্দুর রহীমের পদোন্নতিজনিত বদলির কারণে তার স্থলাভিষিক্ত হয়েছেন পাঁচলাইশ জোনের এসি মো. জাহাঙ্গীর আলম। পাঁচলাইশ জোনের দায়িত্ব দেয়া হয়েছে ট্রাফিক পশ্চিম জোনের এ এস এম মোবাশ্বের হোসাইনকে।
গোয়েন্দা বিভাগের পশ্চিম জোনের দায়িত্বে থাকা উত্তম কুমার চক্রবর্ত্তীকে আর ও শাখায় বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে এমটি শাখার ফারুক আহমেদ চৌধুরীকে। আইসিটি ও পিআর শাখার কাজল কান্তি চৌধুরীকে গোয়েন্দা শাখার উত্তর জোনে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ