Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে নুরিয়া আফরোজ রুহী ভবিষ্যতে সে প্রকৌশলী হতে চায়

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : চলতি ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় ঢাকা শিক্ষা বোর্ড থেকে নুরিয়া আফরোজ রুহী গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। সে মতিঝিল সেন্ট্রাল গভর্নমেন্ট হাইস্কুলের ছাত্রী। রুহীর পিতা মোঃ নুরুল ইসলাম দৈনিক ইনকিলাব সম্পাদকের পি,এ, এবং মাতা রুবিনা আফরোজ শিল্পী একজন গৃহিণী। রুহী তার সাফল্যের পেছনে মায়ের অবদানের কথা জানিয়ে বলেছে, আন্তরিক প্রচেষ্টা, নিয়মিত অধ্যয়ন ও অধ্যবসায় থাকলে সফলতা আসবেই। নুরিয়া আফরোজ রুহী ভবিষ্যতে একজন স্থাপত্য প্রকৌশলী হতে আগ্রহী। উজ্জ্বল ভবিষ্যতের জন্য সে সবার দোয়া প্রার্থী।
উল্লেখ্য, দুই সহোদরের মধ্যে রুহীর বড় ভাই আমিরুল ইসলাম হৃদ মতিঝিল আইডিয়াল স্কুল থেকে জেএসসি ও এসএসসি, নটরডেম কলেজ থেকে এইচএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে মেধাবৃত্তি নিয়ে উত্তীর্ণ হয়ে বর্তমানে ওআইসি পরিচালিত গাজীপুরস্থ ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি)-তে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগে অধ্যয়নরত আছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোল্ডেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ