Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

পিইসি এবং জেএসসিতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের সাফল্য

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) এবং জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখেছে রাজধানীর অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ। এ বছর মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের অন্তর্ভুক্ত মাইলস্টোন প্রিপারেটরি কেজি স্কুল থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১২২১ জন শিক্ষার্থী পিইসি পরীক্ষায় অংশ গ্রহণ করে। উভয় মাধ্যমে পাসের হার ১০০% এবং জিপিএ ৫ অর্জন করেছে ১১৩৪ জন।
অন্যদিকে জেএসসিতে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ থেকে বাংলা ও ইংরেজি মাধ্যমে ১০০৮ জন ছাত্রÑছাত্রী পরীক্ষায় অংশ নেয় এবং উভয় মাধ্যমে পাসের হার ১০০%। জেএসসিতে জিপিএ ৫ পেয়েছে ৮৫৩ জন।
শুরু থেকেই প্রতিবছর পিইসি এবং জেএসসিতে নিজেদের সেরা ফলাফল ধরে রাখতে সক্ষম হচ্ছে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজ। উভয় পরীক্ষায় ধারাবাহিকভাবে সাফল্য ধরে রাখার ব্যাপারে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: সহিদুল ইসলাম বলেন, শিশুদের পরীক্ষায় সেরা ফলাফল অর্জন আমাদের অভিজ্ঞতা ও সর্বাত্মক প্রচেষ্টার ফসল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিইসি

২ জানুয়ারি, ২০২০
১ জানুয়ারি, ২০২০
৫ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ