Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলগঞ্জে দুই সহস্রাধিক দুস্থ লোকের মধ্যে প্রধান বিচারপতির শীতবস্ত্র বিতরণ

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশের প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা নিজ গ্রামে দুস্থ, অসহায় শীতার্ত লোকের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন। ললিত মোহন-ধনবতি মেমোরিয়াল ফাউন্ডেশন-এর উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে দুই সহস্রাধিক হতদরিদ্র লোকের মধ্যে আনুষ্ঠানিকভাবে এসব কম্বল বিতরণ করেন।
কমলগঞ্জ উপজেলা সদরের পাশে আলীনগর ইউনিয়ন তিলকপুর গ্রামে বাংলাদেশের প্রধান বিচারপতি এসকে সিনহার পিতা ও মাতার নামে গঠিত “ললিত মোহন-ধনবতি মেমোরিয়াল ফাউন্ডেশন”-এর উদ্যোগে গরিব, অসহায়, হতদরিদ্রদের মধ্যে প্রতি বছর শীতবস্ত্র বিতরণ করা হয়। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দয়াময় সিংহ উচ্চ বিদ্যালয় মাঠে চা শ্রমিক, মণিপুরী ও বস্তির অসহায়, গরিব দুঃখী, হতদরিদ্র শীতার্ত দুই সহ¯্রাধিক লোকের মধ্যে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময়ে সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান বিচারপতি বলেন, প্রকৃতই গরিব, অসহায়, দুস্থ, হতদরিদ্র শীতার্তদের জন্য ফাউন্ডেশনের উদ্যোগে জনপ্রতিনিধিদের মাধ্যমে শীতবস্ত্র বিতরণ করা হয়। জনপ্রতিনিধিরাই কোনো ধরনের কার্পণ্য না করে প্রকৃত গরিব ও হতদরিদ্ররা যাতে এসব শীতবস্ত্র পায় সেজন্যই এই উদ্যোগ নেয়া হয়েছে। সুবিধাবঞ্চিত এসব লোকের পাশে সবাইকে এগিয়ে আসা উচিত।
শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মো. শাহজালাল, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ