Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ বিকেলে ছাড়তে হবে পতেঙ্গা ও পার্কি সৈকত

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আজ শনিবার চট্টগ্রামে থার্টিফাস্ট নাইট উদযাপনকে ঘিরে নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিরাপত্তার অংশ হিসেবে এদিন বিকেল পাঁচটার মধ্যে দর্শনার্থীদের পতেঙ্গা ও পারকি সমুদ্র সৈকত এলাকা ছাড়তে বলেছে পুলিশ। গতকাল (শুক্রবার) চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে থার্টি ফাস্ট উদযাপন নিয়ে বিভিন্ন নির্দেশনা দেওয়া হয়। নগরীর ফয়েস লেক, ডিসি হিল, আগ্রাবাদ ও কাজীর দেউড়ি জিয়া শিশু পার্কসহ বিভিন্ন বিনোদনমূলক স্থানে আয়োজিত অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করতে বলা হয়েছে।
সন্ধ্যা ৭টার পর বিমানবন্দর-পতেঙ্গা সড়কে বিমানযাত্রী বহনকারী ছাড়া কোনো ধরনের যান চলাচলের উপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয় খোলা মাঠে বা রাস্তায় অনুমতি ছাড়া কোনো ধরনের অনুষ্ঠান করা যাবে না। পাশাপাশি শনিবার রাত ৮টা থেকে পরদিন ভোর ৫টা পর্যন্ত কোনো ধরনের আতশবাজি, পটকা ফোটানো ও আগ্নেয়াস্ত্র বহনের উপরও নিষেধাজ্ঞা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ