Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিরোজপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজকে সংবর্ধনা

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেছারাবাদ উপজেলা সংবাদদাতা : পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে সাবেক পিরোজপুর-১ আসনের এমপি মো. শাহ আলমকে বিপুল ভোটে পরাজিত করে সদ্য বিজয়ী জেলাপরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ-কে নেছারাবাদে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা সদরের পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজের সাথে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং জনপ্রতিনিধিদের সাথে এক মত বিনিময় সভায় তাকে এ সংবর্ধনা দেয়া হয়েছে। এ সময় নেছারাবাদ উপজেলার একটি পৌরসভা ও ১০টি ইউপির জনপ্রতিনিধি ছাড়াও পিরোজপুরের বিভিন্ন উপজেলার জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ বন ও পরিবেশ মন্ত্রীর একান্ত সচিব ছিলেন। এ ছাড়াও তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পদে আছেন। মহিউদ্দিন মহারাজ ৪২৭ ভোট পেয়ে প্রতিদন্ধী প্রার্থী মো. শাহ আলমকে ১২৫ ভোটের ব্যাবধানে পরাজিত করে জয় ছিনিয়ে এনে নিজের জনপ্রিয়তার প্রতিফলন দেখিয়েছেন। একইসাথে মহিউদ্দিন মহারাজ বিপুল ভোটে বিজয়ী হওয়ায় তার (মহিউদ্দিন মহারাজ) নেছারাবাদবাসীদের দেয়া নির্বাচনী ইশতেহার যথাসম্ভব বাস্তবায়নের আশা প্রকাশ সাধারণ জনগণ।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মহিউদ্দিন মিয়ার সভাপত্বিতে মতবিনিময় সভায় আরো বক্ত্যব্যে রাখেন, স্বরূপকাঠি পৌর মেয়র মো. গোলাম কবির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী সাখাওয়াত হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মনি ও দলীয় নেতা-কর্মীসহ বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ। পরে মত বিনিময় সভা শেষে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ পরাজিত প্রার্থী অধ্যক্ষ শাহআলমের বাসভবনে গিয়ে সাক্ষাৎ করে তার কুশলাদি জিজ্ঞেস করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

২৩ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ