Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

রেলে বর্ধিত ভাড়া প্রত্যাহাওে খুলনায় সমাবেশ

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সেবার মান না বাড়িয়ে, দুর্নীতি বন্ধ না করে ভাড়া বৃদ্ধি চলবে না-এ স্লোগানকে সামনে রেখে অযৌক্তিভাবে রেলের বর্ধিত ভাড়া প্রত্যাহারের দাবিতে খুলনা নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে অনুষ্ঠিত হয়।
খুলনা নাগরিক সমাজের আহ্বায়ক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আ ফ ম মহসীনের সভাপতিত্বে এবং সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ বাবুল হাওলাদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑপরিবেশ সুরক্ষায় উপকূলীয় জোটের আহ্বায়ক এস এম শাহনওয়াজ আলী, মুক্তিযোদ্ধা শেখ আব্দুল জলিল, এইচ এম শাহাদৎ, দেলোয়ার উদ্দিন দিলু, শেখ মফিদুল ইসলাম, তপন রায়, মনির আহমেদ, ফারুখ-উল-ইসলাম, এস এম সোহরাব হোসেন, হাছিবুর রহমান হাছিব, এসএম ইকবাল হোসেন বিপ্লব, খলিলুর রহমান, নিতাই পাল, রুস্তম আলী হাওলাদার প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, রেলের কর্মকর্তা-কর্মচারীদের দুর্নীতির কারণে ক্রমাগত লোকসান নিরসনের কোনো উদ্যোগ গ্রহণ না করে একের পর এক ভাড়া বৃদ্ধি করা হচ্ছে। তারা খুলনা রুটে ট্রেনের সংখ্যা বৃদ্ধির আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেলে বর্ধিত ভাড়া প্রত্যাহাওে খুলনায় সমাবেশ
আরও পড়ুন