Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অক্ষয়-রজনীকান্তর এক মারামারির দৃশ্যেই ব্যয় ২০ কোটি রুপি

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

এস শঙ্করের দ্বিভাষাভিত্তিক সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘টু পয়েন্ট ওয়ান’-এর কাজ এখন পুরোদমে এগিয়ে চলেছে। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’ চলচ্চিত্রটির সিকুয়েলটি নির্মাণে ব্যাপক আয়োজন করা হয়েছে।
সব দিক থেকেই নির্মাতারা চলচ্চিত্রটি নির্মাতারা যা করা সম্ভব তাই করে যাচ্ছে। এতে কেন্দ্রীয় ভূমিকায় আছেন দক্ষিণ ভারতের শীর্ষ তারকা রজনীকান্ত, আর ভিলেন হিসেবে আছেন বলিউডের খিলাড়ি বলে খ্যাত অক্ষয় কুমার। একটি বøকবাস্টার সায়েন্স ফিকশনের জন্য যতটা স্পেশাল ইফেক্টস দরকার তার সবটাই এই চলচ্চিত্রের জন্য ব্যবহার করা হচ্ছে।
স্বাভাবিকভাবে চলচ্চিত্রটির বাজেটও বিশাল। এরই মধ্যে জানা গেছে এর বাজেট ‘বাহুবলি’ সিরিজের মোট বাজেটকে ছাড়িয়ে যাবে। বলিউড লাইফ জানিয়েছে ফিল্মটির একটি ফাইট দৃশ্যের জন্যই শুধু ব্যয় হয়েছে ২০ কোটি রুপি। এটি নায়ক (রজনীকান্ত) ও ভিলেনের (অক্ষয়) মাঝে চূড়ান্ত লড়াইয়ের দৃশ্য। এটিতেই ফিল্মটির ক্লাইম্যাক্স থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অক্ষয়-রজনীকান্তর এক মারামারির দৃশ্যেই ব্যয় ২০ কোটি রুপি
আরও পড়ুন