Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচন কলিম সভাপতি শুকলাল সম্পাদক

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রেসক্লাব নির্বাচনে কলিম সরওয়ার সভাপতি এবং শুকলাল দাশ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ভোটগ্রহণ শেষে শনিবার রাতে নির্বাচিত ১৫ সদস্যের ব্যবস্থাপনা কমিটির নাম ঘোষণা করা হয়। সিনিয়র সহ-সভাপতি পদে কাজী আবুল মনসুর, সহ-সভাপতি পদে মনজুর কাদের মনজু এবং যুগ্ম সম্পাদক পদে ফরিদ উদ্দিন চৌধুরী নির্বাচিত হন।
এ ছাড়া অর্থ সম্পাদক পদে দেবদুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রোকসারুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মিন্টু চৌধুরী নির্বাচিত হয়েছেন।
কার্যকরী সদস্য পদে নির্বাচিতরা হলেনÑ মো: শামসুল ইসলাম, মোয়াজ্জেমুল হক, হেলাল উদ্দিন চৌধুরী এবং শহীদ উল আলম। চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে মুলতবি সাধারণ সভা আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ওমর কায়সার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম

৩০ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ