Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর চক্রান্তের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -ইসলামী আন্দোলন

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গ্যাস বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত জনদুর্ভোগ সৃষ্টি করবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আলহাজ মাওলানা ইমতিয়াজ আলম। তিনি বলেন, গ্যাসের মূল্য বৃদ্ধির চক্রান্ত দেশবাসী রুখে দাঁড়াবে। গ্যাস-বিদ্যুতের দাম বাড়ালে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা হারিয়ে ফেলবে। জনগণের জীবনযাপন আরো কঠিন হয়ে পড়বে। কৃষি ও শিল্প উন্নয়ন বাধাগ্রস্ত হয়ে এর ব্যাপক প্রভাব পড়বে। কাজেই সরকারকে বার বার গ্যাস-বিদ্যুতের দাম বাড়ানোর পরিকল্পনা থেকে সরে আসতে হবে। এ ধরনের পরিকল্পনা থেকে সরে না আসলে দেশবাসী জীবন বাঁচানোর তাগিদে রাস্তায় নেমে আসলে সরকারের জন্য তা কল্যাণকর হবে না ।
গতকাল ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সেক্রেটারি মাওলানা এ বি এম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, আলহাজ আলতাফ হোসেন, জয়েন্ট সেক্রেটারি আলহাজ আব্দুল আঊয়াল, নগর সাংগঠনিক সম্পাদক মাওলানা বাছির উদ্দিন মাহমুদ, মুহাম্মদ হুমায়ূন কবির, মাওলানা ফখরুল ইসলাম, ডা. শহিদুল ইসলাম, মাওলানা নজরুল ইসলাম, মুহাম্মদ নুরুজ্জামান সরকার, আলহাজ আনোয়ার হোসেন, আলহাজ ইসমাঈল হোসেন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ