Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা বিভাগে ১৮ লাখ শিক্ষার্থীর মাঝে বই বিতরণ শুরু

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সারাদেশের ন্যায় খুলনা বিভাগীয় পর্যায়ে পাঠ্যপুস্তক উৎসব ২০১৭ উদযাপন করা হয়েছে। এতে খুলনা অঞ্চলের ১৮ লাখ সাত হাজার ১৬২ জন শিক্ষার্থীর মধ্যে দুই কোটি ৪২ লাখ ৬২ হাজার ১১৭টি বই বিতরণ করা হয়। গতকাল রোববার খুলনা জিলাস্কুলে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর, খুলনা অঞ্চলের আয়োজনে শিক্ষার্থীদের হাতে পাঠ্যপুস্তক তুলে দিয়ে উৎসবের উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান।
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের খুলনা অঞ্চলের উপ-পরিচালক টি এম জাকির হোসেন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা রেঞ্জের ডিআইজি এসএম মনির-উজ-জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন, খুলনা জেলা পরিষদ প্রশাসক শেখ হারুনুর রশীদ, জেলা প্রশাসক নাজমুল আহসান, খুলনা সদর থানার আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সাইফুল আলম ও জিলাস্কুলের প্রধান শিক্ষক মো: আরিফুল ইসলাম। এ ছাড়া স্বাগত বক্তব্যে রাখেন রাখেন জেলা শিক্ষা অফিসার খন্দকার রুহুল আমিন। শিক্ষার্থী, অভিভাবক, রাজনৈতিক নেতা ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ উৎসবে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ