Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভানসালির ফিল্মে শাহরুখের বিপরীতে প্রিয়াঙ্কা

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শাহরুখ খান ১৪ বছর পর আবার সঞ্জয় লিলা ভানসালির ফিল্মে কাজ করবেন এই খবর বেরোবার পর ভক্তদের মাঝে কৌত‚হল এর নায়িকা কে হবেন। সর্বশেষ গুজব হল কিংবদন্তিতুল্য কবি সাহির লুধিয়ানভি জীবনী অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রটিতে প্রিয়াঙ্কা চোপড়া কেন্দ্রীয় নারী ভ‚মিকায় অভিনয় করতে পারেন
প্রিয়াঙ্কা এখন মুম্বাই অবস্থান করছেন এবং ঘোষণা দিয়েছেন এই বছর তিনি দুটি হিন্দি ফিল্মে কাজ করবেন। এছাড়া তাকে এরমধ্যে বেশ কয়েকবার ভানসালির বাসভবনে দেখা গেছে।
অবশ্য পাশাপাশি তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন চলচ্চিত্রটিতে কাজ করার কোনও আনুষ্ঠানিক প্রস্তাব পাননি তিনি। তিনি এটাও জানিয়েছেন ভানসালির কাছ থেকে প্রস্তাব পেলে তিনি ফিরিয়ে দেবেন না।
তাই যদি হয় তবে এটি হবে ভানসালির সঙ্গে প্রিয়াঙ্কার তৃতীয় চলচ্চিত্র। এর আগের দুটি ‘বাজিরাই মাস্তানি’ এবং ‘গোলিয়োঁ কা রাসলীলা- রাম-লীলা’র একটি গানের দৃশ্য। এছাড়া এটি শাহরুখের সঙ্গেও তার তৃতীয় চলচ্চিত্র হবে। শাহরুখের বিপরীতে তিনি শেষ ‘ডন টু’তে অভিনয় করেছেন।
প্রিয়াঙ্কার শেষ হিন্দি ফিল্ম ‘জয় গঙ্গাজল’। তিনি বর্তমানে যুক্তরাষ্ট্রের ‘কোয়ান্টিকো’ সিরিজ নিয়েই বেশি ব্যস্ত। তার অভিনেয়ে ‘বেওয়াচ’ চলচ্চিত্রটি মুক্তির প্রতীক্ষায় আছে।



 

Show all comments
  • Razib Ahmed ৩ জানুয়ারি, ২০১৭, ১১:২২ এএম says : 0
    মনে হচ্ছে সিনেমাটি ভালোই হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিয়াঙ্কা

২৭ জানুয়ারি, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ