Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফকিরেরপুলের ৬ ফুটবলার আহত!

| প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : পেশাদার ফুটবলের দ্বিতীয়স্তর খ্যাত বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়দের আঘাতে আহত হয়েছেন ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাবের ৬ ফুটবলার। এমন অভিযোগ করেন ক্লাবটির সাধারণ সম্পাদক হাজী মো: সাব্বির হোসেন। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফকিরেরপুল ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচে এই অনাকাক্সিক্ষত ঘটনা ঘটে। লিগের শিরোপা প্রত্যাশী এ দু’দলের ম্যাচটি যদিও গোলশূন্য অমিমাংসিতভাবেই শেষ হয়। ম্যাচ ড্র্র করে সাইফ এসসি ১২ খেলায় ২২ পয়েন্ট পেয়ে তালিকার শীর্ষস্থান ধরে রাখল। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে রইল ফকিরেরপুল।
খেলায় রেফারির পক্ষপাতিত্বমূলক আচরণের জন্য ম্যাচ শেষে ক্ষোভ প্রকাশ করে ফকিরেরপুল সমর্থকরা। তাদের দাবি, খেলাচলাকালীন সময়ে এই দলের ফুটবলার টুটুলকে মাঠের মধ্যেই আহত করা হয়। মাঠ থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা টুটুলের অবস্থা আশঙ্কাজনক বলে জানান। এ তথ্য দেন ফকিরেরপুল ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো: সাব্বির। তিনি বলেন, ‘খেলা চলাকালীন সময়ে সাইফ স্পোর্টিং ক্লাবের ফুটবলাররা মারধর করে আমার খেলোয়াড়দের। ফলে আমাদের ছয় ফুটবলার আহত হন। এদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে দলের সহ-অধিনায়ক ডালিম ফিরলেও টুটুল মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। কিলঘুষি ছাড়াও তার মাথায় বুটের স্পাইক দিয়ে আঘাত করা হয়। অথচ রেফারি ছিলেন নিশ্চুপ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ