Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজশাহীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : মহানগরীর নওদাপাড়া নতুন বাস টার্মিনাল এলাকায় বৃহস্পতিবার রাতে র‌্যাব-৫ অভিযান চালিয়ে এক হাজার ৭৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলো, মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মৃত নয়ন উদ্দিন বিশ্বাসের ছেলে আবুল কালাম কবির (৩৮), একই উপজেলার গোপালপুর গ্রামের মহাব্বত আলীর ছেলে সাজ্জাদ আলী সাজু (২৪)।
র‌্যাব জানায়, মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া নতুন বাস টার্মিনাল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে- এমন খবরের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর রেলওয়ে কলোনী ক্যাম্পের একটি অপারেশন দল। অভিযানে এক হাজার ৭৬০ পিস ইয়াবাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল, ২টি মোবাইল সেট ও ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকৃতরা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।