Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশাসন প্রতিষ্ঠায় সবাইকে ঘুরে দাঁড়াতে হবে -ড. বদিউল আলম

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : সুশাসনের জন্য নাগরিক (সুজন) কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে শান্তিপূর্ণ সমাজ গঠনের প্রত্যাশায় সবাইকে ঘুরে দাঁড়াতে হবে। জেলা-উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সাধারণ সচেতন মানুষকে সুন্দর সমাজ প্রতিষ্ঠায় অগ্রগামী হতে উদ্বুদ্ধ করতে হবে। তিনি শুক্রবার সকালে যশোর জয়তী সোসাইটি মিলনায়তনে সুজনের খুলনা বিভাগীয় কর্মপরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
তিনি আরো বলেন, জাতিগতভাবে আমরা একটি কর্তৃত্ববাদী রাষ্ট্রে পরিণত হতে যাচ্ছি। এই অবস্থা থেকে উত্তরণের জন্য জনতার শক্তি, সামাজিক শক্তি ও প্রাতিষ্ঠানিক শক্তিকে এক হয়ে কাজ করতে হবে। সকলের সম্মিলিত প্রয়াসে আমরা নিশ্চয়ই আমাদের কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছাতে পারবো।
কর্মপরিকল্পনা সভায় দেশের বিরাজমান পরিস্থিতি পর্যালোচনা ও করণীয় নিয়ে বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত সুজন সংগঠকরা মতমত প্রদান করেন। সভায় সুজন যশোর জেলা কমিটির সভাপতি অ্যাড. সালেহা বেগমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সুজন খুলনা জেলা কমিটির সভাপতি অধ্যাপক জাফর ইমাম।
, কার উপর গিয়ে যে উঠে তা স্বয়ং চালকও বলতে পারে না। এসব রিকশা মোড় ঘুরতে গিয়ে উল্টে পড়ছে। ভেঙে যাচ্ছে মানুষের হাত-পা। থ্যাবরা হচ্ছে নাক। পড়ে যাচ্ছে মুখের দাঁত। ফেটে যাচ্ছে মাথা। অনেক মানুষ কোমড় ভেঙে পঙ্গু হয়ে যাচ্ছে সারা জীবনের তরে।

 



 

Show all comments
  • Sumon ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:৪১ এএম says : 0
    Bangladesh controlled by .................Never it can be turned around, Because Big culprits always eliminates those who are against them. Without proper democracy never it can be attained.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশাসন প্রতিষ্ঠায় সবাইকে ঘুরে দাঁড়াতে হবে -ড. বদিউল আলম
আরও পড়ুন