Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

কাল সোহ্রাওয়ার্দী উদ্যানে ইসলামী ছাত্রসেনার সমাবেশের প্রস্তুতি

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সময়ের গন্ডি পেরিয়ে ৩৬ বছর অতিক্রম করল ইসলামী ছাত্রসেনা। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র সমর্থিত ছাত্র সংগঠন অহিংস ছাত্র রাজনীতির অনুপম মডেল ‘ইসলামী ছাত্রসেনা’ ৩ যুগ তথা ৩৬ বছর পূর্তি উপলক্ষে “জঙ্গিবাদবিরোধী ছাত্র সমাবেশ ও প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি’র যাবতীয় প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে।
আগামী ২১ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় ঐতিহাসিক সোহ্রাওয়ার্দী উদ্যানে ‘জঙ্গিবাদবিরোধী ছাত্র সমাবেশ ও প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি’ উপলক্ষে এক প্রস্তুতি সভা কমিটির আহ্বায়ক আহমদ রেজার সভাপতিত্বে পল্টনস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের অর্থ সম্পাদক এম শাহিদুল আলম রিজভী বলেন, গুরুত্বপূর্ণ সময়ে ইসলামী ছাত্রসেনার ৩৬ বছর পূর্তি উদ্যাপিত হতে যাচ্ছে। একটা ছাত্র সংগঠনের জন্য একটা অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়। লোভ আর হিংসার বশবর্তী না হয়ে রসূল আদর্শের সেনানীরা যেভাবে বীরদর্পে এগিয়ে যায় অদূর ভবিষ্যতে সন্ত্রাসমুক্ত ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়ায় ছাত্রসেনার অগ্রণী ভূমিকা পালন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ