Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাল্ব ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে জোনাস ঢাকী চেয়ারম্যান ও এমদাদ হোসেন মালেক সেক্রেটারি নির্বাচিত

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ আব বাংলাদেশ লি. (কাল্ব) এর বিশেষ সাধারণ সভা ও ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। গতকাল নির্বাচনে কাল্বভূক্ত বিভিন্ন জেলা উপজেলার ৫৩৫টি ক্রেডিট ইউনিয়নের প্রতিনিধিরা ভোটাধিকার প্রয়োগ করেন।
ব্যবস্থাপনা কমিটির ১২টি পদে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের মধ্য থেকে তিন বছরের জন্য যারা নির্বাচিত হয়েছেন, ঢাকার বর্ণালী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রতিনিধি জোনাস ঢাকী চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েয়েছে, ভাইস চেয়াম্যান, রংপুর কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রতিনিধি মোহাম্মদ আলী জিন্নাহ, সেক্রেটারি, ঢাকার সম্প্রীতি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রতিনিধি এমদাদ হোসেন মালেক, ট্রেজারার, বান্দারবানের মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি. এর প্রতিনিধি এম জয়নাল আবেদীন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ