Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চার জেএমবির বিরুদ্ধে চার্জশিট

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর শেরেবাংলা নগর থানার সন্ত্রাসবিরোধী আইনের মামলায় জেএমবির চার সদস্যের বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছে র‌্যাব। গতকাল মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-২ এর এএসপি ওহিদ উল্লাহ ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ চার্জশিট দাখিল করেন। চার্জশিটভুক্ত আসামিরা হলেন মারজিয়া আক্তার, মো. শরিফুল ইসলাম, মো. আমিনুল ইসলামকে ও নাহিদ সুলতানা।
মামলার নথি সূত্রে জানাগেছে, সরকার উৎখাতের উদ্দেশ্যে অপরাধ সংঘটনের ষড়যন্ত্রে এ আসামিরা লিপ্ত হইয়া সন্ত্রাসী কর্মকা- ঘটানোর পরিকল্পনা করে। এ কারণে রাজধানী শেরেবাংলা নগর থানাধীন ফার্মগেইটের আনন্দ সিনেমা হলের বিপরীত পার্শে¦ কস্তরী ছায়ানীড় হোটেল এন্ড মিনি চাইনিজ এর ভিতরে অবস্থান করিয়া আসামিরা একত্রে গোপন বৈঠক করে। পরে গত বছরের ৭ সেপ্টেম্বর এ আসামিদের গ্রেফতার করে র‌্যাব-২। এ সময় আসামিদের কাছ থেকে জিহাদি বই, লিফলেট, সিডি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-২ শেরেবাংলা নগর থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেএমবি

১৭ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ