Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মারিয়ঁ কতিয়া যে কারণে আকর্ষণীয় অফারও ফিরিয়ে দেন

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরাসী অভিনেত্রী মারিয়ঁ কতিয়া জানিয়েছেন তিনি এ পর্যন্ত ব্লকবাস্টার হয়েছে এমন অনেকগুলো চলচ্চিত্রে অভিনয়ের অফার পেয়েছেন। কিন্তু সেসব ফিল্মের পরিচালক তাকে অনুপ্রাণিত করতে পারেনি বলে শেষে তিনি তাদের ফিরিয়ে দিয়েছেন।
“আমি সেসব পরিচালকের অধীনে কাজ করতে চাই যাদের শক্তিশালী কল্পনাশক্তি আছে। তারা কাহিনী উপস্থাপনা করতে চায়। অতীতে আমি এমন কয়েকটি চলচ্চিত্রে কাজ করা অফার পেয়েছি সেগুলো পরে বিশাল ব্লকবাস্টার হয়েছে; আমার মনে হয়েছে, ‘এটা তো আমার স্বপ্ন’, এরপর যখন চলচ্চিত্রটির পরিচালকের সঙ্গে দেখা হয়েছে সেই তাগিদ হারিয়ে ফেলেছি,”
 “তারা আমাকে চোখ ধাঁধানো সেট দেখিয়েছে, চমৎকার কস্টিউম, মহাবিশ্বের বিস্ময়কর চিত্র, অনুভূত হয়েছে তারা ক্যামেরায়ও ভাল হবে। কিন্তু আমি সেখানে একাই থাকব আর আমি তা চাইনি,” ৪১ বছর বয়সী অভিনেত্রীটি বলেন।

কাল বলিউডের তিনটি ফিল্ম মুক্তি পাচ্ছে
তিনটি চলচ্চিত্র মুক্তির মধ্য দিয়ে বলিউড ২০১৭ শুরু করছে। এখনও আমীর খানের ‘দাঙ্গাল’ নিয়ে উন্মাদনা চলছে সুতরাং, ‘কফি উইথ ডি’, ‘সরদার সাব’ এবং ‘প্রকাশ ইলেকট্রনিক্স’ নামের চলচ্চিত্রগুলো তেমন করে ঢেউ তুলতে পারবে না।
এপেক্স এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘কফি উইথ ডি’। কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন বিনোদ রামানি। বিশাল মিশ্রার পরিচালনায় অভিনয় করেছেন সুনীল গ্রোভার, জাকির হুসেন, অঞ্জনা সুখানি, রাজেশ শর্মা এবং পঙ্কজ ত্রিপাঠী; এটি নায়ক হিসেবে সুনীলের প্রথম হিন্দি চলচ্চিত্র। সঙ্গীত পরিচালনা করেছেন সুপার্বিয়া। এক প্রতিভাবান টিভি সাংবাদিক তার পারিবারিক সংকটের মুহূর্তেও দর্শকদের সামনে এক ভয়ানক মাফিয়া ডনকে হাজির করার এক অ্যাসাইনমেন্ট নেয়।
কমেডি ধারার ‘প্রকাশ ইলেকট্রনিক্স’ মুক্তি পাচ্ছে হিমালয়ান ড্রিমসের ব্যানারে। প্রযোজনা করেছেন রাজেশ জৈন এবং রঞ্জিত জৈন। মনোজ শর্মার পরিচালনায় এই ফিল্মটিতে অভিনয় করেছেন হেমন্ত পা-ে, হৃষিতা ভাট, সঞ্জয় মিশ্রা, মনোজ পালভা এবং ব্রজেশ হিরজি। চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রবীণ ভরদ্বাজ।
পাঞ্জাবী ভাষায় নির্মিত ড্রামা ফিল্ম ‘সরদার সাব’ মুক্তি পাচ্ছে অল টাইম মুভিজ প্রাইভেট লিমিটেডের ব্যানারে। অমিত প্রাশারের পরিচালনায় চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ গুগগু গিল, দালজিত কালসি। সঙ্গীত পরিচালনা করেছেন কাপলান লাড়ি এবং আরডিকে মিলিন্দ গাবা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ