Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মানিকদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী পলাতক

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদীতে সাহিদা আক্তার নিশি (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী শামিম আহমেদ সোহেল পলাতক রয়েছেন। নিশির শ্বশুরবাড়ির লোকদের দাবি, সে আত্মহত্যা করেছে। আর নিশির বাবার অভিযোগ, তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিশির বাবা ক্যান্টনমেন্ট থানায় একটি হত্যা মামলা করেছেন। পুলিশ শাশুড়ি সালমা বেগমকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
ক্যান্টনমেন্ট থানার এসআই মনিরুল ইসলাম জানান, নিশি তার স্বামী সোহেল ও শাশুড়ির সঙ্গে ৫৮১ নম্বর মানিকদী মাদরাসা রোডের একটি বাসায় বাস করতেন। গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। পরবর্তীতে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তিনি জানান, এ ঘটনায় গৃহবধূর বাবা বাদি হয়ে শুক্রবার একটি হত্যা মামলা করেন। এ ঘটনার পর থেকেই নিশির স্বামী পলাতক রয়েছেন। এ ঘটনায় নিশির শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে।
তবে পুলিশের সুরতহালে উল্লেখ করা হয়, গত ১৫ ফেব্রæয়ারি স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামী স্ত্রীকে বেধরক মারধর করে। এতে নিশি অসুস্থ হয়ে পড়লে কচুক্ষেত একটি ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে বাসায় নেয়া হলে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে অবস্থার অবনতি হয় নিশির। এ সময় তাকে কুর্মিটোল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নিশি। চার বছর আগে তাদের বিয়ে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানিকদীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু স্বামী পলাতক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ