Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডেমরায় ইসলামী মহাসম্মেলন

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকার ডেমরা সারুলিয়ার গলাকাটা ব্রিজ সংলগ্ন বায়তুল করিম জামে মসজিদ ও পূর্ব বস্কনগর এলাকাবাসীর উদ্যোগে আগামী ২৮ ও ২৯ ফেব্রæয়ারী বাদ আসর দু’দিনব্যাপী ইসলামী মহাসম্মেলন করিম কলোনী মসজিদ সংলগ্ন বালুর মাঠে অনুষ্ঠিত হবে। মোঃ মতিউর রহমান ও মোঃ আব্দুস সবুর খানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বয়ান করবেন জৌনপুরী পীর ছাহেব আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন ড. মুফতী সাইয়্যেদ মুহাম্মদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী।
প্রধান অতিথি থাকবেন সারুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ শহিদুল ইসলাম ও আওয়ামী লীগ নেতা মোঃ মশিউর রহমান সজল।
এতে অন্যান্যের মধ্যে ওয়াজ করবেন শাইখুল হাদীস মুফতী আলমগীর হোসাইন আনসারী, পীরজাদা সাইয়্যেদ মুফতী মুহাম্মদ এহসান উল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী, মাওলানা গাজী মোঃ তামিম বিল্লাহ আল কাদরী, মাওলানা ক্বারী মোঃ সালাউদ্দিন সালেহী, মাওলানা হাফেজ সফিউদ্দিন ও মাওলানা মোঃ শাহজাহান সিদ্দিকী ও মুফতী মোঃ আব্দুল্লাহ আল মামুন। ক্বারী মাওলানা সাইয়্যেদ মুহাম্মদ ওবায়দুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পবিত্র কুরআন তেলাওয়াত করবেন। মাহফিল এন্তেজামিয়া কমিটির সদস্য সচিব হাজী মোঃ জয়নাল আবেদীন মাহফিল সফল করার জন্য অনুরোধ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেমরায় ইসলামী মহাসম্মেলন

২০ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ