Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনার কম্পিউটার মেলায় তিন হাজার বিক্রির টার্গেট

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর জলিল টাওয়ারে কম্পিউটার মার্কেটে অনুষ্ঠিতব্য পাঁচদিনের কম্পিউটার মেলায় তিন হাজার কম্পিউটার বিক্রির টার্গেট করেছেন ব্যবসায়ীরা। মেলায় ৮৫টি স্টল, কম্পিউটার, ল্যাপটপ, এ্যান্টি ভাইজারের সরঞ্জাম প্রদর্শন করেছে। খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির উদ্যোগে গতকাল বুধবার বেলা ১১টায় জলিল টাওয়ার চত্বরে মেলার উদ্বোধনী অনুষ্ঠিত হয়। জলিল টাওয়ার দেশের দ্বিতীয় বৃহত্তম কম্পিউটার মার্কেট।
খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ শাহিদুল হক সোহেল সভাপতিত্বে উদ্বোধনী পর্বে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গিয়াস উদ্দিন, বাংলাদেশ কম্পিউটার সমিতির সাবেক সভাপতি মোস্তফা জব্বার, চেম্বার অব কমার্সের সভাপতি কাজি আনিমুল হক, সৈয়দ এ জলিল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মনিরুল ইসলাম, খুলনা কম্পিউটার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি সরদার মনিরুল ইসলাম মিঠু ও মো. নুরুল ইসলাম।
আগামী রোববার মেলা শেষ হবে। মেলায় আসুস নামক একটি প্রতিষ্ঠান সর্বনি¤œ ২০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৩ লাখ টাকা মূল্যের ল্যাপটপ প্রদর্শন করেছে। এ প্রতিষ্ঠানের রাজু আহম্মেদ জানান, তারা সর্বোচ্চ বিক্রির টার্গেট করেছে। ব্যবসায়ী সমিতির সভাপতি শেখ শাহিদুল হক সোহেল জানিয়েছেন, মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ ছাড় দেয়া হচ্ছে। পুরস্কারের ব্যবস্থাও রয়েছে। তিনি জানিয়েছেন, মেলায় ৩ হাজার কম্পিউটার বিক্রির টার্গেট নির্ধারণ করা হয়েছে। উল্লেখ্য, চার বছর খুলনায় এবার কম্পিউটার মেলা শুরু হল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কম্পিউটার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ