Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

কারাগার থেকে মুক্ত হলেন মেয়র আরিফ

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশনের মেয়র (সাময়িক বরখাস্তকৃত) আরিফুল হক চৌধুরী কারাগার থেকে মুক্তি লাভ করেছেন। গতকাল বুধবার বিকেলে সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি লাভ করেন। এসময় কারা ফটকে বিএনপি ও অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে, গতকাল বুধবার দুপুরে সিলেট জেলা ও দায়রা জজ আদালত থেকে আরিফের বিরুদ্ধে প্রোডাকশন ওয়ারেন্ট (পিডব্লিউ) প্রত্যাহার করা হয়। পরে সেই প্রত্যাহার আদেশ কারাগারে পৌঁছার পর তাকে মুক্তি দেওয়া হয়।
সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা ও বিস্ফোরক মামলা এবং সুনামগঞ্জের দিরাইয়ে আওয়ামী লীগে জনসভায় বোমা হামলা ও বিস্ফোরক মামলায় কারাগারে ছিলেন আরিফ। সবকটি মামলাতেই উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন তিনি। এদিকে, কারামুক্ত হয়ে আরিফ বাসায় গেছেন। এক সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। আমার জন্য সকলে দোয়া করবেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ