Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মেঘনা নদীতে নৌকা ডুবি এক শিশুর মৃত্যু অপর শিশু আহত

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের ভৈরব পুরাতন মেঘনা ফেরিঘাট এলাকায় মেঘনা নদীতে গতকাল (শুক্রবার) বিকাল ৪টার দিকে কার্গোর সাথে ধাক্কায় মাল বোঝাই করা একটি যাত্রীবাহী নৌকা লেগে উল্টে গিয়ে ডুবে য়ায়। এ সময় রোজা বেগম নামে ৭ মাসের শিশুসহ ১০ মাস বয়সী অপর শিশুকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে রোজ বেগম নামে শিশুটিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার, এএসপি (বাজিতপুর সার্কেল) মৃত্যুঞ্জয়ী দে সজল ও ভৈরব থানা অফিসার ইনচার্জ বদরুল আলম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করেন।
প্রত্যক্ষদর্শী ও নৌকার যাত্রী দুই সুর্বনা ও তৈয়বা জানান, শুক্রবার বিকাল ৪টার দিকে তারা মিয়া মাঝির নৌকাটি মাল বোঝাই করে ২ জন যাত্রী নিয়ে ভৈরব বাজার ঘাট থেকে ছেড়ে পুরাতন মেঘনা ফেরিঘাটে পুনরায় নৌকার ছাদে সিমেন্টের বস্তা বোঝাই করে উপজেলার চরলুন্দিয়ার উদ্দেশে ছাড়ার সময় ঘাট থেকে আনুমানিক ১শ’ গজ দূরে একটি কার্গোর সঙ্গে ধাক্কা লাগলে নৌকাটি উল্টে যেয়ে ডুবে যায়। কার্গোর শ্রমিক ও স্থানীয়রা তাৎক্ষণিক নৌকাটিকে উদ্ধার করে পাড়ে নিয়ে আসে। তবে ডুবে যাওয়া নৌকার কোনো যাত্রী নিখোঁজ রয়েছে কিনা তা তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেঘনা নদীতে নৌকা ডুবি এক শিশুর মৃত্যু অপর শিশু আহত
আরও পড়ুন