Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মৌলভীবাজারে পুলিশ-ইয়াবা ব্যবসায়ী সংঘর্ষে নিহত ১, আহত ৪

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১০:৪১ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের সংঘর্ষে একজন ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। মাদক ব্যবসায়ীদের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

বুধবার (০৪ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে ইয়াবা ব্যবসায়ী রুয়েল আহমদকে (২৮) গ্রেফতার করতে গিয়ে শহরের বেরীরপাড় এলাকায় যমুনা পেট্রোল পাম্পের কাছে পুলিশ সঙ্গে ইয়াবা ব্যবসায়ীদের এ সংঘর্ষ বাধে।

মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম নজরুল ইসলাম এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘শহরের ইয়াবা ব্যবসায়ী রুয়েল আহমদকে ধরতে গেলে সংঘবদ্ধ চক্র চাপাতি দিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালিক, পুলিশ সদস্য বজলুল করিম, সালাউদ্দিন ও ফখরুল ইসলাম।
গুরুতর আহত এসআই আব্দুল মালিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান কেএম নজরুল ইসলাম।
পুলিশের অভিযানে আহত অবস্থায় ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ রুয়েলকে গ্রেফতার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন