Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় জাতি ঐক্যবদ্ধ -মহিউদ্দিন চৌধুরী

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সংবিধান ও গণতন্ত্র রক্ষায় আদর্শিক ভিত্তি। যারা গণতন্ত্রকে ধ্বংস করেছে এবং পেছনের দরজায় ক্ষমতায় এসেছিল তারা কোনোভাবেই জনগণের বন্ধু হতে পারে না।
গতকাল (বৃহস্পতিবার) দশম জাতীয় সংসদ নির্বাচনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহীদ মিনার চত্বরে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। মহিউদ্দিন চৌধুরী বলেন, যারা আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে তাদের মুখে গণতন্ত্র মানায় না। বাংলাদেশে গণতন্ত্রের বিজয় যাত্রা অবশ্যই অব্যাহত থাকবে। সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় জাতি আজ ঐক্যবদ্ধ। তিনি জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় গণতান্ত্রিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, গণতন্ত্র, সংবিধান ও স্বাধীনতা রক্ষায় আওয়ামী লীগকে বারবার ক্ষমতায় থাকতে হবে এবং জনগণের সাথে জনসম্পৃক্ততা আরও বেশি প্রসারিত করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিযে যাচ্ছেন। বাংলাদেশ এখন গরিব নয়, উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা ভিশন ৪১ অনুযায়ী বাংলাদেশ উন্নত দেশের সফল অভিযাত্রী।
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শকিফুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুস ছালাম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সাবিহা নাহার মুছা, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, সম্পাদক মÐলীর সদস্য হাজী শহিদুল আলম, থানা আওয়ামী লীগের সিদ্দিক আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সলিম উল্লাহ বাচ্চু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌধুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ