Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১ হিজরী

বাণিজ্যমেলায় এসেছে ‘এলসন কুলফি’ আইসক্রিম

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাণিজ্যমেলায় প্রথমবারের মতো ‘এলসন কুলফি’ আইসক্রিম নিয়ে এসেছে এলসন ফুডস লিমিটেড। বৃহস্পতিবার রাজধানীর শেরেবাংলা নগরে অবস্থিত বাণিজ্যমেলায় কোম্পানিটির প্যাভিলিয়নে পণ্যটির বিক্রয় কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন সুরকার ও গীতিকার এস আই টুটুল ও টেলিভিশন অভিনেত্রী শমী কায়সার। বাণিজ্য মেলা পরবর্তী সময়ে এলসন কুলফি বাজারজাত কার্যক্রম শুরু হবে জানিয়েছেন কোম্পানির পরিচালক শাহরিম সানজিদ। তিনি বলেন, ভোক্তাদের স্বাদের বৈচিত্রের কথা মাথায় রেখেই এই ৬টি ভিন্ন ফ্লেভারগুলো তৈরি করা হয়েছে। আইসক্রিমগুলো তৈরি করা হয়েছে মালাই, স্ট্রবেরি, পিস্তাচিও, চকোলেট, ম্যাঙ্গো ও ফালুদা।
অনুষ্ঠানে জানানো হয়, এলসন ফুডস দীর্ঘ ১৫ বছর ধরে আন্তর্জাতিক মান সম্পন্ন কনফেকশনারি পণ্য জেলি, বাবলগাম, চকোলেট, ওয়েফার, ক্যান্ডি উৎপাদন করে আসছে। আমদানি পরিপূরক সমমানের খাদ্যদ্রব্য দেশি ভোক্তাদের ক্রয় ক্ষমতার মধ্যে বর্তমানে প্রায় ২৫টিরও অধিক পণ্য এলসন তাদের নিজের ফ্যাক্টরিতে উৎপাদন ও নিজস্ব মার্কেটিং নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশের সর্বত্র পৌঁছে দিচ্ছে। মাননিয়ন্ত্রণে আপোষহীন এলসন ফুডস বর্তমানে রফতানি কার্যক্রম বৃদ্ধির চেষ্টা করছে। ভবিষ্যতে ক্রমাগত নতুন ধরনের ইনোভেটিভ খাদ্য উৎপাদনের চেষ্টায় এলসন বদ্ধপরিকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাণিজ্যমেলা

১৯ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ