Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ইয়াবাসহ আটক ২

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে ৭৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটককৃতরা হলো- গুণবতী বাজার এলাকার মৃত আবদুস সামাদের পুত্র বেলাল হোসেন (১৮) ও বাতিসা বসন্তপুরের মোহাম্মদ উল্যাহর পুত্র কামরুল হোসেন (৪২)। কনকাপৈত পুলিশ তদন্ত কেন্দ্রের এমসআই মিজান জানান, বেলালকে ৫০ পিছ ইয়াবা ও কামরুলকে ২৫ পিছ ইয়াবাসহ আটক করা হয়।
বিদ্যালয়ে সোয়েটার বিতরণ
কুমিল্লার চৌদ্দগ্রাম এইজ জে পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৮শ’ ছাত্রের মাঝে গতকাল শুক্রবার শীতের সোয়েটার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আমেরিকা প্রবাসী ড. জয়নাল আবেদীন, পরিচালনা কমিটির সদস্য ফারুক চৌধুরী, গাজী শহীদ, রিপন, পৌরসভার কাউন্সিলর আলহাজ্ব কাজী নজরুল ইসলাম কামাল, আবদুল হালিম, মোখলেছুর রহমান, কাজী বাবুল, ইউনুছ, সাইফুল ইসলাম শাহীন, ফরিদ উদ্দিন বাদশা। শিক্ষক নান্টু দেবনাথের পরিচালনায় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন