Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে চান সোনাক্ষি সিনহা

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

পাকিস্তানি লেখক সাবা ইমতিয়াজের লেখা ‘করাচী, ইউ আর কিলিং মি!’ উপন্যাস অবলম্বনে নির্মীয়মাণ ‘নুর’ চলচ্চিত্রে দেখা যাবে সোনাক্ষি সিনহাকে। এছাড়া ‘ইত্তেফাক’ নামে আরেকটি চলচ্চিত্রে কাজ করবেন তিনি।
২০১৬তে দুটি অ্যাকশন ফিল্মে তাকে দেখা যাবার পর এখন তিনি শুধু অনন্য ধারা আর কাহিনীর চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হচ্ছেন।
তিনি বলেন, “এখন কোনও চলচ্চিত্রে কাজ করা জন্য চুক্তি করার আগে আমি নিজেকে জিজ্ঞাসা করি এই চরিত্রটি আমার মাঝে যে অভিনয়শিল্পী আছে তাকে কতটা চ্যালেঞ্জ করবে। আমি যদি নিজেকে সব প্রশ্নের উত্তর দিতে পারি তবেই সব মিলে যায়। আগে করিনি এমন সব ভূমিকায় আমি এখন অভিনয় করতে চাই। ‘ইত্তেফাক’ হল সেই রকম একটি চলচ্চিত্র। এর চরিত্রটি চিত্রায়ন করতে হবে দুই দৃষ্টিকোণ থেকে। আমার কাছে এটি আকর্ষণীয় মনে হয়েছে। এটি একেবারে ভাল বা মন্দ নয়। এর মাঝামাঝি। আর এজন্যই ফিল্মটির প্রতি আকৃষ্ট হয়েছি। অন্যদিকে ‘নুর’ চলচ্চিত্রের বিষয় দর্শকদের পরিচিত মনে হবে। সুনীল সিপ্পি অন্য ধারায় পরিচালনা করেছেন। অ্যাকশন ফিল্মে পরিশ্রম করতে হয় আর এই চলচ্চিত্র দুটিতে চরিত্রগুলোকে বাস্তব করে ফুটিয়ে তুলতে হয়।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরিত্র

১৩ অক্টোবর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ