Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

মার্ভেলের ফিল্মে ফিরতে চান ন্যাটালি পোর্টম্যান

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী ন্যাটালি পোর্টম্যানের আশা তিনি একদিন মার্ভেলের চলচ্চিত্রে ফিরবেন।
মার্ভেলের ‘থর : র‌্যাগনারক’ চলচ্চিত্রটিতে ন্যাটালিকে হয়তো থরের প্রেমিকা বিজ্ঞানী জেইন ফস্টারের ভূমিকায় দেখা যাবে না, তবে তিনি বলেন তার মানে এই নয় যে চরিত্রটি চিরতরে বিদায় নিয়েছে।
পোর্টম্যান বলেন, “হ্যাঁ, আশা করি আমি একদিন ভূমিকাটি আবার ফিরব।”
অভিনেত্রীটি এখন তার স্বামী বেঞ্জামিন মিলেপাইডের সঙ্গে তাদের দ্বিতীয় সন্তানের অপেক্ষায় আছেন।
তিনি তার উল্লেখিত ভূমিকাটিতে ফিরতে আগ্রহী। তিনি জানিয়েছেন এমন ভিজুয়াল ইফেক্টস সমৃদ্ধ চলচ্চিত্রে কাজ করা তার জন্য এক ধরনের চ্যালেঞ্জ।
“এর অংশ হতে পারা এক অবিশ্বাস্য বিষয়। অভিনয়শিল্পী হিসেবে এটি একটি সম্পূর্ণ ভিন্ন মাত্রা। কারণ, এই ধরনের চলচ্চিত্রে কাজ করার সময় অনেক দৃশ্যে কাজ করতে নীল রঙের পর্দাকে পিছে রেখে। এতে থাকে প্রচুর ফ্যান্টাসি আর কল্পনাশক্তি হতে হয় বিশাল। এটি আমার জন্য বিশাল এক চ্যালেঞ্জিং কাজ আর আমি এর সঙ্গে পুরো খাপ খাইয়ে নিতে পেরেছি বলে মনো হয়,” তিনি বলেন।
“আমার মনে হয় না আমি এটিকে পুরোপুরি বুঝে উঠতে পেরেছি। আমি এর দ্বারা বিমোহিত কারণ অন্য যে কোন ব্যাপারের তুলনায় এটি আমার জন্য বড় চ্যালেঞ্জ,” পোর্টম্যান বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন