Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করেছে ছাত্রলীগ। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে বটতলায় এই স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।
রক্তদান কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের জন্য রক্ত দিয়েছেন। ৩০ লাখ মানুষ এ দেশের জন্য রক্ত দিয়েছেন। ছাত্রলীগ ও সেই ইতিহাসকে ধারণ করে বিভিন্ন কল্যাণমূলক কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, আজকে রক্ত দেয়ার মাধ্যমে একটি ত্যাগের মানসিকতা গড়ে উঠবে। ছাত্রলীগকে আদর্শবান হতে হবে। মাদক থেকে দূরে থাকতে হবে। শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ার জন্য সোনার মানুষ হতে হবে।
বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ মেডিকেল এসোশিয়েশনের সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করার মানসে ছাত্রলীগের জন্ম দেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ শেষ করার জন্য ছাত্রলীগ ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করছে।
রক্তদান কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ইকবাল আর্সালান, মহাসচিব ডা. এমএ আজিজ, বিএমএর মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী। সভাপতিত্ব করেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ। রক্তদান কর্মসূচিতে স্বেচ্ছায় রক্তদান করে সাধারণ ছাত্রছাত্রীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মসূচি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ