Inqilab Logo

শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

মোবাইল কোর্টে ৬ রেস্টুরেন্টকে সাড়ে তিন লাখ টাকা জরিমানা

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ছয়টি রেস্টুরেন্টকে তিন লাখ ৪১ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫), ঢাকা উত্তর সিটি করপোরেশন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান রুবেল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ আব্দুল মজিদ এ অভিযান পরিচালনা করেন।
মোহাম্মদ সাইদুর রহমান রুবেল জানান, খাবারের মূল্য তালিকা প্রদর্শন ব্যতীত অবৈধভাবে খাবার তৈরি করায় মহাখালীর ঘরোয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের ব্যবস্থাপক রবিউল ইসলামকে ৫০ হাজার টাকা, স্বাস্থ্যের জন্য ক্ষতিকর কেমিক্যাল ব্যবহার এবং অবৈধভাবে খাবার তৈরি করায় খাবার দাবার হোটেলের ব্যবস্থাপক রুহুল আমিনকে ৯০ হাজার টাকা, অবৈধভাবে খাবার তৈরি করায় আল ইসমাইল হোটেলের ব্যবস্থাপক আবু বক্করকে ২৫ হাজার টাকা এবং একই অপরাধে হোটেল লাকীর ব্যবস্থাপক রাকিব হোসেনকে ২৫ হাজার টাকা করে সর্বমোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোবাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ