Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে এক সপ্তাহের জন্য ফেরি চলাচল বন্ধ যাত্রী দুর্ভোগ চরমে

| প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জ পানগুছি নদী পারাপারের ফেরিটি টানা এক সপ্তাহের জন্য বন্ধ করে দেয়া হয়েছে। ঘাটের পন্টুন ও নতুন করে ৩০ ফুট রাস্তা নির্মাণের জন্য গতকাল শুক্রবার সকাল থেকে ফেরি বন্ধ করে দেয়া হয়। এর প্রভাবে ঢাকা, চট্টগ্রাম, খুলনাসহ বিভিন্ন জেলা শহরের সাথে পরিবহনে সরাসরি যোগাযোগ বন্ধ হয়ে গেছে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলার সর্ব সাধারণের।
মোরেলগঞ্জ শরণখোলা থেকে প্রতিদিন কমপক্ষে ৪০টি পরিবহন ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বাগেরহাটসহ দেশের বিভিন্ন জেলা শহরের উদ্দেশ্যে ছেড়ে যায়। ওই গাড়িগুলো বৃহস্পতিবার রাতে মোরেলগঞ্জ ফেরির পশ্চিম পাড়ে সরিয়ে রাখা হয়েছে।
সড়ক ও জনপথ বাগেরহাট জেলা নির্বাহী প্রকৌশলী মো: আনিসুজ্জামান মাসুদ বলেন, ‘সংশ্লিষ্ট সকলকে ফেরি বন্ধ থাকার বিষয়ে নোটিস দিয়ে ও মাইকিং করে জানানো হয়েছে।
তবে আমরা জনভোগান্তির কথা চিন্তা করে তিন-চার দিনের মধ্যে সংস্কার কাজ শেষ করার চেষ্টা চালাচ্ছি।’ নদীতে চর পড়ে যাওয়ায় ৩০ফুট রাস্তা নির্মাণ করে নতুন পন্টুন স্থাপনের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে বলেও এ কর্মকর্তা জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোরেলগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ