Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামালপুরে গরু চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

জামালপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০১৭, ৫:৩৪ পিএম

জামালপুর জেলা সংবাদদাতা : জামালপুরে গরু চোর সন্দেহে মো. নবীন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে গ্রামবাসী। আজ শনিবার ভোররাতে জামালপুর সদর উপজেলার চরনাওভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি শেরপুর জেলার দিগপাড়া গ্রামে। সে ওই গ্রামের হাতেম আলী খানের ছেলে।
স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাতে জামালপুর সদর উপজেলার চরনাওভাঙা গ্রামে গরু চুরি করতে যায় মো. নবীন। গ্রামবাসীরা টের পেয়ে তাকে ধাওয়া করে। গ্রামবাসীর ধাওয়া খেয়ে সে ব্রহ্মপুত্র নদে পড়ে যায়। পরে নদী থেকে তুলে গ্রামবাসীরা তাকে গণপিটুনি দিলে গুরুতর আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিমুল ইসলাম জানান, নিহতের বিরুদ্ধে জামালপুর ও শেরপুর থানায় চুরি, ডাকাতি ও অস্ত্র মামলাসহ ৬টি মামলা রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ